September 19, 2024, 11:47 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
রাণীশংকৈলে আ’লীগ সভাপতি,পৌর-মেয়রের বাড়ীসহ বঙ্গবন্ধুর ম্যুরাল ও আ’লীগ কার্যালয় ভাংচুর

রাণীশংকৈলে আ’লীগ সভাপতি,পৌর-মেয়রের বাড়ীসহ বঙ্গবন্ধুর ম্যুরাল ও আ’লীগ কার্যালয় ভাংচুর

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে ছাত্র-জনতার আন্দোলনের মুখে গত সোমবার(৫ আগষ্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগ করার খবর ছড়িয়ে পড়ার পরেই। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক নৈরাজ্য সৃষ্টি হয়। ব্যবসায়ীরা আন্দোলনকারীদের তান্ডবের ভয়ে দোকানপাট বন্ধ করে দেয়। মুহুর্তেই উপজেলায় আতংক ছড়িয়ে পড়ে।

এ সময় উপজেলা আ’লীগের সভাপতি সইদুল হক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমানের বাড়ীসহ তার ব্যবসা প্রতিষ্ঠানে ও সরকারি বিভিন্ন স্হপনায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বিক্ষুদ্ধ জনতা। এছাড়াও পৌরসভার সরকারি গাড়ীটিতে আগুন ধরিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে। এদিকে বিএনপি জামায়াতের উপজেলা পযার্য়ের নেতারা হামলা ভাংচুর ঠেকানোর জন্য বিশেষ ভুমিকা রাখতে দেখা যায়।

মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখা যায়, রাণীশংকৈল পৌরসভার কার্যালয়ের সামনে পৌরসভার সরকারি গাড়ীটি আগুনে পুড়ে পরিত্যাক্ত অবস্হায় পৌরসভার সামনে পড়ে রয়েছে। একইভাবে রাণীশংকৈল উপজেলা আ’লীগের সভাপতি সইদুল হকের পৌরসভার ভান্ডারা এলাকার বাড়ীটিতে হামলা চালিয়ে বাড়ীর আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল ব্যাপক ভাংচুর করা হয়েছে ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এছাড়াও পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমানের প্রগতি ক্লাব ও সহোদর গ্রামের বাড়ী এবং তার বন্দর এলাকায় অবহত মোটরসাইকেল শোরুমটিতে ব্যাপক ভাংচুর করা হয়।

এছাড়াও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ছাত্রলীগ নেতা তামিম হোসেন স্বে”ছাসেবকলীগ নেতা বাবলু হোসেন,আ’লীগ নেতা তাপস চন্দ্র রায়সহ বিভিন্ন ইউনিয়নের আ’লীগ নেতাকর্মিদের বাড়ীতে হামলা চালিয়েছে বিক্ষুদ্ধ জনতা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস,নির্বাচন অফিসে ভাংচুর চালানো হয়। বিভিন্ন সরকারী পুকুরে অবৈধভাবে মাছ তোলা হয় বলেও অভিযোগ উঠেছে।

এদিকে উপজেলা পরিষদ,ডিগ্রী কলেজ,মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে স্হাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল গুলো ভেঙ্গে দেওয়া হয়েছে। অপরদিকে প্রগতি ক্লাব এলাকায় অবস্হিত আ’লীগের পার্টি অফিস ও সংগীত বিদ্যালয়টি জ্বালিয়ে দেওয়া হয়েছে। তবে এসব হামলার সময় প্রশাসনের ভুমিকা একেবারেই নিরব ছিল।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com